৫০০০ টাকা*

পর্যন্ত ক্যাশ ব্যাক উৎসব নিশ্চিন্তে

সকল পণ্যের উপর

প্রমো কোড

FREEBUY

নিশ্চিন্ত ডটকম কি?

নিশ্চিন্ত ডটকম বাংলাদেশের একটি অন্যতম শ্রেষ্ঠ ভোক্তাবান্ধব অনলাইন বাজার/ই-কমার্স ওয়েবসাইট। যেখান থেকে ঘরে বসে মোবাইল অথবা ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করে পণ্য কেনা যায় এবং হোম-ডেলিভারী সেবা পাওয়া যায়।

আমি নিশ্চিন্ত ডটকম থেকে কেনাকাটা করতে চাই। আমি কিভাবে এটা করব?

নিশ্চিন্ত ডটকম থেকে কেনাকাটার জন্য নিচের প্রক্রিয়া অনুসরণ করুনঃ
প্রথমে ভিজিট করুন- www.nishchinto.com
ক্যাটাগরী ও পণ্য অনুযায়ী নিশ্চিন্ত ডটকম এর বিভিন্ন পেজ এ ভিজিট করুন এবং আপনার পছন্দ অনুযায়ী পণ্য নির্বাচন করুন।
পণ্য নির্বাচনের ক্ষেত্রে পণ্যের বিস্তারিত বিবরণ ও শর্তাবলী লক্ষ্য করুন এবং প্রয়োজনে পণ্যের সাইজ ও পরিমাণ নির্ধারণ করুন।
পছন্দমত পণ্য আপনার বাজার তালিকায় সংযুক্ত করুন। এজন্য Add to Cart/তালিকায় যোগ করুন বাটনে ক্লিক করুন। এভাবে আপনার প্রয়োজনীয় পণ্যগুলো বাছাই শেষে View Cart/তালিকা দেখুন বাটনে ক্লিক করুন।
অর্ডার করার ক্ষেত্রে পণ্যের মূল্য পরিশোধের মাধ্যম গুলো আপনি দেখতে পাবেন। আপনি কিভাবে পণ্যের মূল্য পরিশোধ করতে চান তা উল্লেখ করুন। মূল্য পরিশোধের উপায় গুলো হলঃ ক্যাশ অন ডেলিভারী অথবা বিকাশঅথবা ডেবিট ,ক্রেডিট অথবা এমেক্স কার্ড
সর্বশেষে Confirm Order/অর্ডার তৈরী করুন বাটনে ক্লিক করে আপনার অর্ডার সম্পন্ন করুন। আপনার অর্ডার এর প্রেক্ষিতে আমাদের একজন কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনাকে ফোন করবেন অর্ডারটি নিশ্চিত করার জন্য।

আমি কিভাবে নিশ্চিন্ত ডটকম একাউন্ট এ লগইন করব?

আপনার একাউন্ট এ লগইন করার জন্য নিচের প্রক্রিয়া অনুসরণ করুনঃ
প্রথমে nishchinto.com ভিজিট করুন।
Sign In / লগ-ইন বাটনে ক্লিক করুন।
আপনার মোবাইল নম্বর ও পাসওয়ার্ড প্রদান করুন এবং আপনার একাউন্টে লগ-ইন করুন।

আমি আমার পাসওয়ার্ড হারিয়ে ফেললে বা ভুলে গেলে করণীয় কি?

আপনি লগইন পাসওয়ার্ড হারিয়ে ফেললে বা ভুলে গেলে যা করবেনঃ
প্রথমে nishchinto.com ভিজিট করুন।
Sign In / লগ-ইন বাটনে ক্লিক করুন। সেখানে আপনি Forgot Password অপশন দেখতে পাবেন যেখানে ক্লিক করলে আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে।
নতুন পেজটিতে আপনাকে ইমেইল অ্যাড্রেস প্রদান করে Submit বাটনে ক্লিক করতে হবে।
আপনার ইমেইল অ্যাড্রেস এ একটি লিঙ্ক পাঠানো হবে যেখানে ক্লিক করলে বিগষ্টোর ডটকম ডটবিডি এর ওয়েবসাইট এ নিয়ে আসবে এবং আপনার নতুন পাসওয়ার্ড প্রদান করতে বলবে।
আপনার নতুন পাসওয়ার্ড প্রদান করে Submit করলেই আপনার পাসওয়ার্ড পরিবর্তিত হবে।

নিশ্চিন্ত ডটকম এর নিউজলেটার এ আমি কেন সাবস্ক্রাইব করব?

নিশ্চিন্ত ডটকম প্রতিনিয়তই তার নিবন্ধিত ক্রেতাদের জন্য চমৎকার অফার ও পণ্যের উপর ডিস্কাউন্ট নিয়ে আসে। আমাদের নিউজলেটার এ সাবস্ক্রিপশন এর মাধ্যমে আপনি আমাদের এই সব চমকপ্রদ অফার ও ডিস্কাউন্ট সম্পর্কে জানতে পারবেন।

নিশ্চিন্ত ডটকম এর সদস্য হতে কি আমাকে অর্থ প্রদান করতে হবে?

না, নিশ্চিন্ত ডটকম এ সদস্য হতে আপনাকে কোন অর্থ প্রদান করতে হবে না। আপনাকে শুধুমাত্র ক্রয়কৃত পণ্যের মূল্য পরিশোধে অর্থ প্রদান করতে হবে।

নিশ্চিন্ত ডটকম -তে প্রদত্ত আমার তথ্য কি সুরক্ষিত?

হ্যাঁ, আমরা কঠোরভাবে এবং অত্যন্ত গোপনীয়তার সাথে আমাদের ক্রেতাদের তথ্য সংরক্ষণ করি। কোন পরিস্থিতিতেই আমরা ক্রেতাদের তথ্য তৃতীয় কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের সাথে শেয়ার করি না।

আমাকে কি পণ্য কেনার পূর্বে নিবন্ধন/সাইন আপ করতে হবে?

পণ্য কেনার পূর্বে আপনাকে আমাদের ওয়েবসাইটে নিবন্ধিত হলে ভালো।না হলেও পন্য ক্রয়ের সময় আপনাকে কিছু প্রাথমিক তথ্য যেমনঃ আপনার নাম, ফোন নম্বর, ঠিকানা ইত্যাদি প্রদান করতে হবে।

নিশ্চিন্ত ডটকম-তে পণ্যের মূল্য পরিশোধের উপায় গুলো কি কি?

নিশ্চিন্ত ডটকম-তে পণ্যের মূল্য পরিশোধের জন্য আপনি নিচের মাধ্যমগুলো ব্যবহার করতে পারবেন।
ক্যাশ অন ডেলিভারি (পণ্য পৌঁছানোর পর ডেলিভারীম্যানের নিকট মূল্য পরিশোধ)।
মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট (বিকাশ,রকেট)।

ডেবিট, ক্রেডিট অথবা এমেক্স কার্ডের মাধ্যমে
সরাসরি অফিস থেকে পণ্য সংগ্রহের ক্ষেত্রে আপনি পণ্য বুঝে পেয়ে সরাসরি মূল্য পরিশোধ করতে পারেন।

সাইট টি কিভাবে কাজ করে?

প্রথমে আমাদের সাইট www.nishchinto.com এ যাবেন, সেখানে অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখার সাথে সাথেই পণ্যটি আপনার সামনে ভেসে উঠবে। এবার পণ্যটি খুব সহজেই আপনার কার্ট এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে আপনার ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারী সময়টি ঠিক করলেই আপনার অর্ডার টি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি আমাদের একজন প্রতিনিধি আপনাকে ফোন করে অর্ডার এর স্বকীয়তা যাচাই করবে। এবং তারপর আপনার কাছে আমাদের ডেলিভারী প্রতিনিধি এসে আপনার বাজার টি দিয়ে যাবে।

মূল্য পরিশোধ উপায় কি?

আপনি ডেলিভারীর সময় পণ্য যাচাই করে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়া অনলাইনে ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমেও মূল্য পরিশোধ করতে পারবেন।

এছাড়া প্রবাসীরা PayPal এর মাধ্যমে দেশের বাহির থেকে ঢাকার স্থায়ী আপনজনের হয়ে মূল্য পরিশোধ করতে পারবে।

হরতাল এ কি ডেলিভারী হয়?

জ্বী, আমাদের লক্ষ্যই হল আপনাদের বাজারের সকল দুশ্চিন্তা দূর করা।

আমি আমার প্রয়োজনীয় একটি পণ্য সাইট এ খুঁজে পাচ্ছি না, কি করবো?

আপনার কোন পণ্য যদি সাইট খুঁজে না পান, সেইখেত্রে আপনি আমাদের কে পণ্যটির তথ্যাদি দিয়ে 0184 20 30 300 নাম্বারে কল করে জানাতে পারেন অথবা মেইল করতে পারেন support@nishchinto.com এ। আমরা আপনার জন্য পণ্যটি স্টকে আনার চেষ্টা করব।

পণ্য ফেরত এর কোন সুযোগ আছে কি?

আমরা ৭ দিনের মাঝে পণ্য ফেরত নেই যদি তা নষ্ট অথবা খোলা না হয়ে থাকে। তবে শাকসবজি এবং দুধ এর ক্ষেত্রে কেবল ১ দিনের রিটার্ন পলিসি প্রযোজ্য। তবে ডায়পার পণ্যের ক্ষেত্রে আমরা কেবল ২০% বা তার চেয়ে কম ব্যবহৃত ত্রুটিপূর্ণ পন্যগুলো ফেরত নিয়ে থাকি।

আপনাদের ডিসকাউন্ট পলিসি কেমন?

আমরা ঢাকার মাঝে সবচেয়ে সেরা ডিলটি দেওয়ার চেষ্টা করি এবং আমাদের পণ্যগুলোতে সর্বোচ্চ খুচরা মূল্যর উপর ছাড় দেওয়া হয়। বিশেষ বিশেষ ক্ষেত্রে আমরা ডিসকাউন্ট কোড অফার করি, যা এমআরপির উপর প্রয়োগ করতে হয়। যে কোন নির্দিষ্ট পণ্যের উপর, আমরা শুধুমাত্র এক ধরনের ছাড়ই প্রয়োগ করতে পারি। আমরা গ্রাহকদেরকে সবসময় সেরা ডিসকাউন্টই দেওয়ার চেষ্টা করে থাকি। যেমনঃ যদি একটি পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য ১০০ টাকা এবং আমাদের তালিকা মূল্য ৯২ টাকা হয় – তবে পণ্যটি ইতিমধ্যে ৮% ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে। এর অর্থ এই যে, কোন ব্যবহারকারীর উপর যদি ৫% ছাড়ের একটি ডিসকাউন্ট কোড প্রযোজ্য হয়, সেই ক্ষেত্রে আমরা ব্যবহারকারীকে খুচরা মূল্যর উপর সর্বোচ্চ ছাড়টিই দিয়ে থাকি।

বাজারটি আসতে কত সময় লাগতে পারে?

আমরা বর্তমানে আজিমপুর, বাড্ডা, বনানী, বনশ্রী, বারিধারা, বসুন্ধরা আবাসিক এলাকা, ক্যান্টনমেন্ট, বনানী ডিওএইচএস, বারিধারা ডিওএইচএস, মহাখালী ডিওএইচএস, ঢাকা বিশ্ববিদ্যালয়, ধানমন্ডি, ইস্কাটন, ফার্মগেইট, গুলশান, কাকরাইল, কলাবাগান, খিলগাঁও, মিরপুর, মহাখালী, মগবাজার, মোহাম্মদপুর, মতিঝিল, নিকেতন, নিকুঞ্জ, পল্লবী, পল্টন, রমনা, রামপুরা, তেজগাঁও, উত্তরা, মিরপুর ডিওএইচএস, আদাবর, শ্যামলী, পাইকপাড়া, মালিবাগ, গাবতলী, কল্যাণপুর, আগারগাঁও, ওয়ারী, পিঙ্কসিটি, উত্তরখান, দক্ষিন খান এরিয়াগুলোতে ১ ঘন্টা* সময়ে এবং ঢাকা শহরের বাকি এলাকাতে আমরা ৪ থেকে ৬ ঘন্টার মাঝে ডেলিভারী করি। তবে আপনি আপনার সুবিধা অনুযায়ী ডেলিভারীর যে কোন একটি সময় বেঁছে নিতে পারেন

বাজারটি যে পৌঁছেছে এই তথ্য কিভাবে পাব?

আমাদের নিশ্চিন্ত প্রতিনিধি আপনাকে ফোন দিয়ে জানিয়ে দিবে ডেলিভারী এর অবস্থান সম্পর্কে।

ক্যাশ অন ডেলিভারী সিস্টেম কি?

ক্যাশ অন ডেলিভারী হলো আমাদের ডেলিভারী টিম যখন আপনার ঠিকানায় অর্ডারকৃত পণ্য নিয়ে পৌছাবে তখন আপনি আপনার পন্য বুঝে নিয়ে ডেলিভারীম্যানের নিকট পণ্যের মূল্য পরিশোধ করে দিবেন।

ডেলিভারীর জন্য কোন নির্ধারিত সময় আছে কি না?

যে সমস্ত নির্দিষ্ট এলাকায় ফ্রি হোম-ডেলিভারী চালু আছে সেই সমস্ত এলাকায় প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৮ পর্যন্ত আমাদের ডেলিভারী টিম কাজ করে। তবে জরুরী প্রয়োজনে সময়ের পরিবর্তন ঘটতে পারে। এর বাইরে প্রচলিত কুরিয়ার সার্ভিস এর নিয়ম অনুযায়ী ডেলিভারীর সময় প্রযোজ্য হবে।

পণ্যের মূল্য ও ডেলিভারি খরচ ব্যতিত আর কোন অপ্রকাশিত খরচ আছে কি?

না, আপনাকে শুধুমাত্র পণ্যের মূল্য এবং ডেলিভারি খরচ প্রদান করতে হবে যদি আপনি পণ্য বাসায় পৌঁছে নিতে চান। উল্লেখ্যঃ নির্দিষ্ট কিছু এলাকায় আমরা বিনামূল্যে হোম-ডেলিভারী সেবা প্রদান করছি, এক্ষেত্রে আপনাকে শুধুমাত্র পণ্যের মূল্য পরিশোধ করতে হবে। পণ্যের মূল্য ছাড়া আর কোন ধরণের প্রকাশিত/অপ্রকাশিত খরচ নেই।

ডেলিভারী চার্জ কত?

2000 টাকার উপর যেকোনো অর্ডার 60 টাকা হোম ডেলিভারি ফি রয়েছে। তবে 2000 টাকার নিচে শপিং 80 টাকার চার্জ প্রযোজ্য।

নিশ্চিন্ত ডটকম কি সারাদেশে পণ্য ডেলিভারি করে?

হ্যাঁ, নিশ্চিন্ত ডটকম সারা বাংলাদেশ এ ফলপ্রসূ প্রক্রিয়ার মাধ্যমে পণ্য ডেলিভারি করে। সেক্ষেত্রে প্রচলিত কুরিয়ার সার্ভিস এর সহযোগীতা নেওয়া হয় এবং কুরিয়ার সার্ভিস এর নির্ধারিত ফি প্রদান করতে হবে।

ক্রয়কৃত পণ্য পরিবর্তনের সুযোগ আছে কি না? কিভাবে পরিবর্তন করতে পারবো?

নিশ্চিন্ত ডটকম  কর্তৃক ডেলিভারীকৃত পণ্য যদি আপনার পছন্দ না হয় অথবা ত্রুটিযুক্ত পণ্য অথবা ব্যবহার অনুপোযগী পণ্য আপনি ফেরত দিতে পারবেন। তবে সেক্ষেত্রে পণ্য ফেরত সংক্রান্ত নিয়মাবলী প্রযোজ্য হবে। আপনাকে অবশ্যই আমাদের বিক্রয় প্রতিনিধির সাথে অথবা কাস্টমার ম্যানেজারের সাথে কথা বলে ( ০১৮৪২০৩০৩০০ ) ফেরত দেওয়ার বিষয়টি নথিভূক্ত করতে হবে। আমাদের বিক্রয় প্রতিনিধি আপনার সাথে যোগাযোগের মাধ্যমে পরবর্তী করণীয় ঠিক করবেন এবং দ্রুত পণ্যটি ফেরত নেওয়ার ব্যবস্থা করবেন।

ডেলিভারি প্রতিনিধিকে কি কোন বকশিশ দিতে হবে?

বকশিশ দেওয়া আবশ্যক নয়। তবে আমাদের ডেলিভারী প্রতিনিধিরা তাদের পরিশ্রমের স্বীকৃতি পেলে উৎসাহিত হয়। এবং বকশিশ এর পুরো পরিমাণটি তারাই উপভোগ করে থাকে।

কিভাবে বাতিলকৃত বা ফেরতকৃত পণ্যের মূল্য ফেরত পেতে পারি?

নিশ্চিন্ত ডটকম কর্তৃক ডেলিভারীকৃত পণ্য যদি আপনার পছন্দ না হয় অথবা ত্রুটিযুক্ত পণ্য অথবা ব্যবহার অনুপোযগী পণ্য আপনি ফেরত দিতে পারবেন। তবে সেক্ষেত্রে পণ্য ফেরত সংক্রান্ত নিয়মাবলী প্রযোজ্য হবে। পরিবর্তনযোগ্য পণ্যের ক্ষেত্রে কোনপ্রকার অতিরিক্ত মূল্য ছাড়াই নতুন পণ্য দ্বারা আপনার ফেরতকৃত পণ্যটি পরিবর্তন করে দেওয়া হবে। আর যদি তা পরিবর্তনযোগ্য না হয় এবং তার মূল্য যদি আপনি ইতিমধ্যেই প্রদান করে থাকেন তবে তা অবশ্যই ফেরত পাবেন। এক্ষেত্রে নতুন পণ্যের সাথে আপনার পাওনা সমন্বয় করা হবে অথবা নগদ টাকা ফেরত দেওয়া হবে।

আমার পছন্দ অনুযায়ী পণ্যের অর্ডার করতে পারি যা আপনাদের ওয়েবসাইটে নেই?

হ্যাঁ, আপনি আপনার পছন্দের যে কোন পণ্য ক্রয়ের জন্য আমাদের এই ই-মেইলঃ nishchintoshop@gmail.com ঠিকানায় মেইল পাঠাতে পারেন।

পণ্যের বিবরণ দেখার পরও আমার কিছু জিজ্ঞাসা আছে, এক্ষেত্রে আমি কার সাথে যোগাযোগ করতে পারি?

আপনি আপনার যেকোন জিজ্ঞাসা পাঠাতে পারেন nishchintoshop@gmail.com এই ইমেইল অ্যাড্রেস এ অথবা আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে সরাসরি কথা বলতে পারেন ০১842030300 (সপ্তাহে ৭ দিন সকাল ৯.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত) এই নম্বরে।

আমি একজন ব্যবসায়ী এবং আমি কি আপনাদের ওয়েবসাইটে আমার পণ্যসমূহ দেখাতে পারি অথবা কিভাবে আমার ব্যবসা আপনাদের মাধ্যমে প্রসারিত করতে পারি?

আমাদের মাধ্যমে আপনার ব্যবসা প্রসারণের জন্য আপনাকে নিশ্চিন্ত ডট কম এ বিক্রেতা অথবা মার্চেন্ট হিসেবে নিবন্ধিত হতে হবে। বিস্তারিত প্রক্রিয়া জানার জন্য nishchintoshop@gmail.com এ ইমেইল পাঠিয়ে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

এছাড়াও আপনার যেকোন জিজ্ঞাসা সরাসরি কল দিতে পারেন ০১৮৪২০৩০৩০০

যোগাযোগ এর উপায় কি?

আপনি ফোন এ যোগাযোগ করতে ০১৮৪২-০৩০৩০০ এই নাম্বার এবং মেইল করুন support@nishchinto.com ।

নিশ্চিন্ত ডটকম এর সাথেই থাকুন।

ধন্যবাদ সকলকে…………।।

শপিং ক্যাটাগরি